মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় আটক ৩

0
18

বাগেরহাটের মোরেলগঞ্জে মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। বুধবার ভোর রাতে তাদের আটক করে মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ের নেওয়া হয়েছে।

আটক ব্যক্তিরা হলো ফুলহাতা গ্রামের সিদ্দিক সিকদারের ছেলে ওসমান সিকদার (২৪), পশ্চিম বহরবুনিয়া গ্রামের আলম মৃধার ছেলে শাহিন (১৯) ও সোবাহান মৃধার ছেলে রফিকুল মৃধা (১৯)। বুধবার দুপুরের বাগেরহাট সদর হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

এলাকাবাসী জানায়, মাদ্রাসাছাত্রী হিরা আক্তারের মৃতদেহ বিবস্ত্র অবস্থায় ঝুলছিল। লাশের বিভিন্ন স্থানে লিপস্টিক লাগানো ছিল। এছাড়া তার মুখে কালো দাগ ও গলায় গামছা প্যাঁচানো ছিল। 

মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম বলেন, ‘রাতেই বাগেরহাট পিবিআই-এর একটি বিশেষজ্ঞ দল নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিভিন্ন ধরনের আলামত সংগ্রহ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে কীভাবে সে মারা গেছে। উল্লেখ্য, মঙ্গলবার বিকাল ৫টার দিকে পশ্চিম বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার মেয়ে হিরা আক্তারের মৃতদেহ উদ্ধার করা হয়। হিরা স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদ্রসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। তার বাবা গাউছ শেখও একই মাদ্রাসার নৈশপ্রহরী। এ ঘটনায় এখন পর্যন্ত কোনও মামলা হয়নি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here